adsera ad

Saturday, July 18, 2020

তোমার আমি লেখকঃ ওমর ফারুক দিপু

তোমার আমি লেখকঃ ওমর ফারুক দিপু
আমি তোমার আকাশ হতে চাইনা, মাটি হয়ে দিনের সূর্যের আলোয় জ্বলা শেষে,রাতের নক্ষত্রমালাতে সাজানো তোমার আকাশের অপলক সৌন্দর্যে বিমোহিত হতে চাই।
আমি ভ্রমর হয়ে ফুলের মধু আহরণ করতে চাইনা,ফুলের চারিপাশে থাকা কাটা হয়ে তোমাকে রক্ষা করতে চাই।
আমি তোমার সুখের অংশীদারিত্ব চাইনা,অজস্র কষ্টে যখন তোমার মনের আকাশে অন্ধকার মেঘ জমবে! মেঘের আড়ালে উঁকি দেওয়া সূর্যের মতো তোমাকে আলে দেখাতে চাই।
আমি তোমার সাথে বৃষ্টিতে ভিজতে চাইনা,বৃষ্টিতে ভিজে অসুস্থ হলে তোমার যত্ন নিতে চাই।
আমি তোমার সূর্যদয় হতে চাইনা,শুধু বেলা ফুরিয়ে গেলে জীবনযাত্রার অন্তিম প্রান্তের সূর্যাস্তে তোমার অনন্তকালের সঙ্গী হতে চাই। 


No comments:

Post a Comment

মা কে মনে পড়ে লেখা সামিরা আক্তার জেবিন

মাগো তুমি কেমন আছো? আমার ছোট্ট গায়, দূর শহরে থেকো মাগো তোমার সোহাগ চায়। . তুমি পাশে থাকলে মাগো লাগতে দিতে না ব্যথা, এই শহরে থেকে এখন মনে পড়ে...